Wellcome to National Portal

আয়কর আইন, ২০২৩ এর ধারা ২৬৫(১) অনুসারে ব্যবসা প্রতিষ্ঠানে সহজে দৃষ্টিগোচর হয় এইরূপ কোনো স্থানে আয়কর রিটার্ন দাখিলের প্রমাণপত্র প্রদর্শন করার জন্য অনুরোধ করা যাচ্ছে। উক্ত ধারা অমান্য করলে ধারা ২৬৫(২) অনুসারে সর্বনিম্ন ৫,০০০ টাকা থেকে সর্বোচ্চ ২০,০০০ টাকা পর্যন্ত জরিমানা আরোপ করার বিধান রয়েছে। ব্যবসা প্রতিষ্ঠানের দৃশ্যমান স্থানে আয়কর রিটার্ন দাখিলের প্রমাণপত্র প্রদর্শন সংক্রান্ত বিধানের পরিপালন নিয়মিত যাচাই করা হবে।

মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
কর অঞ্চল-রাজশাহী’তে শুদ্ধাচার পুরস্কার প্রদান ও এপিএ সম্মাননা প্রদান
বিস্তারিত

মন্ত্রিপরিষদ বিভাগ কর্তৃক জারীকৃত ‘শুদ্ধাচার পুরস্কার প্রদান নীতিমালা, 2017’ অনুযায়ী ‘সুখী সমৃদ্ধ সোনার বাংলা’ গড়ার প্রত্যয়ে শুদ্ধাচার চর্চার স্বীকৃতিস্বরূপ কর অঞ্চল-রাজশাহী’র কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে অদ্য 17 এপ্রিল, 2022 খ্রি. (রোজ: রবিবার) কর কমিশনারের কার্যালয়, কর ভবন, রাজশাহী’তে শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়।

2019-2020 অর্থ বছরের জন্য জনাব তোফায়েল আহমেদ, সহকারী কর কমিশনার ও জনাব এম, সুলতান আহমেদ, সাঁট-মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক/কম্পিউটার অপারেটর।

2020-2021 অর্থ বছরের জন্য জনাব নবাব সিরাজ উদ দৌলা, উপ কর কমিশনার ও জনাব মোঃ আব্দুস সামাদ, প্রধান সহকারী শুদ্ধাচার পুরস্কার পান।

এছাড়া সরকারী কাজে স্বচ্ছতা ও জবাবদিহি বৃদ্ধি, ফলাফলধর্মী কর্মকান্ডে উৎসাহ প্রদান এবং কর্মকৃতি মূল্যায়নের স্বীকৃতিস্বরূপ জনাব মোঃ শাহিনুর রহমান, উচ্চমান সহকারী’কে ‘বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়ন সম্মাননা 2020-2021’ প্রদান করা হয়।

পুরস্কার প্রদান করেন জনাব মোঃ শফিকুল ইসলাম আকন্দ, কর কমিশনার, কর অঞ্চল-রাজশাহী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব মোঃ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত কর কমিশনার, জনাব মোঃ মেহেদী হাসান, যুগ্ম কর কমিশনার, জনাব মোঃ রাশেদুল হাসান, উপ কর কমিশনার।

কর কমিশনার মহোদয় প্রত্যেক সরকারী কর্মচারীকে যথাযথভাবে দায়িত্ব অনুশীলনের বিষয়ে গুরুত্বারোপ করেন।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
17/04/2022
আর্কাইভ তারিখ
16/04/2023